বিএনপি সুরক্ষিত গৃহকোণ থেকে মিডিয়ায় অব্যাহত মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের মানুষকে নিয়ে যখন করোনা বিরোধী লড়াই চালিয়ে যাচ্ছে, তখন বিএনপি সুরক্ষিত গৃহকোণ থেকে মিডিয়ায় অব্যাহত মিথ্যাচার করছে। সচিবালয়ে ব্রিফিংকালে একথা বলেন তিনি। অপরদিকে, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, বেগম খালেদা জিয়াকে টিকা নেয়ার জন্য অভিন্দন জানিয়ে বলেন, বিএনপি টিকা নিয়ে জনগণের মধ্যে বিভ্রান্ত ছড়িয়ে ভুল বোঝার পর আজ নিজেরাই টিকা নিচ্ছে।

সরকারের বিরুদ্ধে অনবরত বিষোদগার করে যাচ্ছে বিএনপি অথচ জণকল্যাণে তাদের কোন কার্যক্রম নেই বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সকালে সচিবালয়ে ব্রিফিংয়ে এসব কথা জানান তিনি। মন্ত্রী আরো বলেন, লকডাউন ও টিকা নিয়ে নানা গুজব ছড়াচ্ছে বিএনপি নেতারা ।
সট: ওবায়দুল কাদের, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী
এইদিকে, করোনা মহামারি প্রতিরোধে অসহায় ও দুস্থদের সুরক্ষা সামগ্রী দিয়েছে দলের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি। এ উপলক্ষ্যে ধাণমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্যমন্ত্রী হাছান মাহামুদ। তিনি বলেন, জনগণের সুরক্ষায় সরকার যখন কাজ করে যাচ্ছে, তখন বিএনপি ঘরে বসে টিকা নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

সরকারের নানা উন্নয়ন ও টিকা নিয়ে বিএনপির এমন মিথ্যাচারের জন্য জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেন হাছান মাহমুদ।

শেয়ার করুন।

উত্তর দিন