দেশ চলছে একনায়কতন্ত্রে : জিএম কাদের

0

১৯৯১ সালের পর থেকে দেশে সংসদীয় গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র চলছে বলে অবিযোগ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। দুপুরে দলের বনানী কার্যালয়ে জন্মদিন পালনের অনুষ্ঠানে একথা বলেন তিনি। এ সময় জিএম কাদের বলেন, সাধারণ মানুষের স্বার্থ ভুলন্ঠিত করে দেশে দুর্নীতি ও দলীয়করণের পাহাড় গড়ে তোলা হয়েছে। স্বৈরতন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করতে জাতীয় পার্টিসহ সব দলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরের ৭৩তম জন্মদিন উপলক্ষে বনানী কার্যালয়ে জাতীয় সাংস্কৃতিক পার্টির এই আনন্দঘন আয়োজন। এতে দলের শীর্ষ নেতাদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি ।

আনন্দঘন আয়োজন শেষে আলোচনায় অংশ নেন পার্টির শীর্ষ নেতারা। জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, সকল রক্ত চক্ষু উপেক্ষা করে জাতীয় পার্টি গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, দেশ ও জনগনের স্বার্থে কথা বলতে কোন ভয়—ভীতির কাছে জাতীয় পার্টি মাথা নত করবে না।

দেশের মানুষের পক্ষে কথা বলায় যদি অত্যাচার ও নির্যাতন সইতে হয়, সেজন্য নেতা-কমীর্দের প্রস্তুত থাকার নির্দেশ দেন জিএম কাদের।

শেয়ার করুন।

উত্তর দিন