তামিম-উইলিয়ামসনের ভার্চুয়াল আড্ডায় উঠে আসে ক্রাইষ্টচার্চ হামলার ঘটনা

0

ভাগ্য পরিক্রমায় পরপর দুই বিশ্বকাপে শিরোপা জিততে পারেনি নিউজিল্যান্ড। সতীর্ধদের সাহায্যের কারণে অধিনায়ক হিসেবে সফল কেন উইলিয়ামসন। তামিম ইকবালের লাইভ আড্ডায় এমনটাই দাবি করেন নিউজিল্যান্ডের অধিনায়ক। তামিম-উইলিয়ামসনের ভার্চুয়াল আড্ডায় উঠে আসে ক্রাইষ্টচার্চ হামলার ঘটনাও। সুযোগ পেলে বিপিএলে খেলার পাশাপাশি বাংলাদেশের মানুষকে আগাম ঈদের শুভেচ্ছা জানান কেন উইলিয়ামসন।

একের পর এক চমক তামিম ইকবালের লাইভ আড্ডায়। যেখানে দেশি ক্রিকেটারদের পাশাপাশি সামিল বিদেশী তারকারাও। সেই তালিকায় এবার নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

আড্ডার শুরুতে করোনা প্রসঙ্গ। দুই দেশের দুই তারকা জানালেন নিজ দেশের পরিস্থিতি।

একদিনের ক্রিকেটে অধিনায়ক হিসেবে বেশ সফল উইলিয়ামসন। নেপথ্যে কি সেই রহস্য? জানতে চান সদ্যই বাংলাদেশের ওয়ানডে দলের দায়িত্ব নেয়া তামিম ইকবাল।

দীর্ঘদিন যাবৎ আমি নিউজিল্যান্ডের অধিনায়ক হিসেবে আছি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি মাঠে দুই ভাগে পারফর্ম করার চেস্টা করি। খেলোয়াড় আর অধিনায়ক হিসেবে। সতীর্থরা আমাকে অনেক সাহায্য করে। যা সাফল্য পেতে কাজ করে।

দক্ষ হাতে নিউজিল্যান্ডকে বেধেছেন এক সুতোয়। পারফরম্যান্স আর দক্ষতায় দলকে নিয়ে গেছেন সাফল্যের চুড়ায়। তাই তিন ফরম্যাটে কিউইদের অটোমেটিক চয়েজ কেন উইলিয়ামসন।

আমি কখনও ফরম্যাট নিয়ে ভাবিনা। প্রত্যাকটাই আমার কাছে গুরুত্বপূর্ন। আমার লক্ষ্য খেলা আর রান করা। সব সময় নিজের সেরা খেলাটা খেলার চেস্টা করি। সেটা হোক ওয়ানডে, টি-টুয়েন্টি কিংবা টেস্ট ফরম্যাট।
পরপর দুই ওয়ানডে বিশ্বকাপে ফাইনাল খেলেছে নিউজিল্যান্ড। একবার অস্ট্রেলিয়া পরের বার ইংল্যান্ডের কাছে হেরে শিরোপা হাত ছাড়া ব্লাকক্যাপসদের। সে ক্ষেতে অবশ্য নিয়তিকে মেনে নিয়েছেন উইলিয়ামসন।

পরপর দুই বিশ্বকাপ না জেতা যে কোন দলের জন্যই হতাশার। আমরা আমাদের সাধ্য মত চেস্টা করিছি। শেষ মুহুর্ত পর্যন্ত সবকিছুই ঠিক ছিলো আমাদের। কিন্তু ভাগ্য আমাদের পক্ষে ছিলোনা।

সুযোগ পেলে বিপিএলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন উইলিয়ামসন। পাশাপাশি বাংলাদেশের মানুষকে জানান ঈদের আগাম শুভেচ্ছা।

শেয়ার করুন।

উত্তর দিন