করোনা আক্রন্ত হয়ে মৌলভীবাজার, মাদারীপুর ও জামালপুরে তিন’জনের মৃত্যু

0

করোনা আক্রন্ত হয়ে মৌলভীবাজার, মাদারীপুর ও জামালপুরে তিন’জনের মৃত্যু হয়েছে।

করোনা আক্রন্ত হয়ে মৌলভীবাজারের রাজনগর উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। তিনি রাজনগর সদর ইউনিয়নের ক্ষেমসহস্র গ্রামের বাসিন্দা সাবেক কৃতি ফুটবলার গৌরাঙ্গ দেব। গত রাত ৯টায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন। চিকিৎসাধীন থাকাবস্থায় গত ২৮ আগষ্ট তার দেহে করোনা পজেটিভ সনাক্ত হয়।

মাদারীপুরের শিবচরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন একজন। আগষ্ট মাসের শেষ সপ্তাহে জ্বর, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন তিনি। করোনার উপসর্গ থাকায় পরিবারের স্বজনরা তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তিনি এখানে প্রাথমিক চিকিৎসা নেন এবং করোনা পরীক্ষার নমুনা দিয়ে বাড়িতে চলে যান। পরে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

জামালপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিদ্যুৎ অফিসের এক গাড়ি চালকের মৃত্যু হয়েছে। সে ৭ দিন আগে করোনা আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ম্যাডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হলে সকালে সে মারা যায়। পরে ইসলামিক ফাউন্ডেশনের করোনায় মৃত্যুর দাফনের জন্য নিযুক্ত ৬ সদস্যের টিম তাকে স্বাস্থ্য বিধি মেনে জামালপুর পৌর গোরুস্থানে দাফন করে।

শেয়ার করুন।

উত্তর দিন