করোনার কারণে অঘোষিত লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান

0

ঝিনাইদহ, জামালপুর, মুন্সীগঞ্জ, সুনামগঞ্জ ও বরগুনায় করোনা ভাইরাসের কারণে অঘোষিত লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

ঝিনাইদহে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। দুপুরে পৌর এলাকার খাজুরা এলাকায় খাবার বিতরণ করে জেলা বেকারী হকার্স শ্রমিক ইউনিয়ন। অপরদিকে, সকালে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জেলা যুবলীগ।
…….
করোনা প্রতিরোধে সামাজিক নিরাপত্তা কর্মসূচির অংশ হিসেবে জামালপুরে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। দুপুরে জামালপুর সিংহজানী খাদ্য গুদাম চত্বরে হিজড়া সম্প্রদায়ের ৯৫ জনকে এসব ত্রাণ সামগ্রী দেয়া হয় ।
…..
মুন্সীগঞ্জ সদর উপজেলায় দু:স্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১১টার দিকে উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় এ ত্রাণসামগ্রী বিতরণ শুরু করা হয়।
………
সুনামগঞ্জে হতদরিদ্র ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু বিতরণ করা হয়েছে। দুপুরে সুনামগঞ্জ চেম্বার অর্ব কর্মাসের উদ্যোগে জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এই ত্রাণ বিতরণ করেন।
………..
সকালে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এ সময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার সহ নৌ-বাহিনীর সদস্যরা।

শেয়ার করুন।

উত্তর দিন