করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া পদক্ষেপগুলো বাস্তবসম্মত ছিলো

0

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া পদক্ষেপগুলো বাস্তবসম্মত ছিলো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। আর করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশের কাছে বাংলাদেশ প্রসংশিত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। দুপুরে আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন তারা।

ভোলায় নিজ নির্বাচনী এলাকায় করোনাকালীন ত্রাণ বিতরণ অনুষ্ঠানে শুক্রবার ঢাকার বাসভবন থেকে যুক্ত হন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেন, দেশে গেল বছর করোনা শনাক্তের পর থেকে সাধারণ মানুষের পাশে রয়েছে আওয়ামী লীগ। এবছরও তা অব্যাহত রয়েছে। এদিকে, দুপুরে স্থানীয় ব্যবসায়ীদের সহযোগিতায় কুষ্টিয়া শেখ রাসেল স্টেডিয়ামে প্রায় ১১ হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এ সময় সমসাময়িক বিষয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

অন্যদিকে ঢাকার মিরপুরের রূপনগরে মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে ১ হাজার পরিবারকে করোনাকালীন বস্ত্র ও খাবার প্রদান অনুষ্ঠানে- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ধর্মনিরপেক্ষ রাজনীতি স্থায়ীকরণে ৭ই মে এক তাৎপর্যপূর্ণ দিন।

এছাড়া, দারুসসালাম এলাকায় পাঁচ শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন