ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড

0

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেলিগেশনের শঙ্কায় থাকা অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে শোলশারের দল। তবে, হোচট খেয়েছে টটেনহাম হটস্পার। বোর্নমাউথের সঙ্গে গোল শূন্য ড্র করেছে স্পার্সরা।

চলতি মৌসুমে শিরোপার নিষ্পত্তি হয়েছে আগেই। তারপরও উত্তেজনা কমেনি এতটুকু। চলছে পয়েন্ট টেবিলেরসেরা চারে থাকার লড়াই। কেননা তাতেই মিলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের টিকিট।  চারে থাকা লেস্টার আগের রাতে ড্র করেছে আর্সেনালের সাথে। জিতলেই ইউনাইটেডের সামনে সুযোগ ফক্সদের সাথে পয়েন্ট ব্যবধান ১ এ নামিয়ে আনার। সেই লক্ষ্যেই শুরু থেকে অ্যাটাকিং ফুটবলের পসরা সাজায় রেড ডেভিলরা। গোল পেতেও সময় লাগেনি। ব্রুনো ফার্নান্দেসের পেনাল্টিতে সাতাশ মিনিটেই লিড ম্যানইউ’র।

প্রথমার্ধে ব্যবধান দ্বিগুণ, ম্যাসন গ্রিনউডের কল্যাণে। গোলের কারিগর অ্যান্হনি মার্শিয়াল। দলের স্কোরলাইন বাড়াতে পল পগবা সময় নিলেন মাত্র ১৩ মিনিট। যার ফল ৩-০ গোলের জয়। এ জয়ে টেবিলের পঞ্চমস্থানটা আরো মজবুত ম্যানইউ’র।

এদিকে, আরেক ম্যাচে টটেনহামকে রুখে দিয়েছে বোর্নমাউথ। ঘরের মাঠে স্পার্সদের সাথে গোল শূন্য ড্র করেছে স্বাগতিকরা। অবশ্য এমন নাও হতে পারতো যদি অফসাইডে বাতিল না হতো গোল। দিনটা যে বোর্নামাউথের না সেটার আরো একবার প্রমাণ ম্যাচের ৯০ মিনিটে।  স্বাগতিকদের হতশ্রি দশার বিপরীতে যে খুব বেশি জ্বলেছে টটেনহাম, তা না। তবে সুযোগ এসেছিলো।  দু’দলের পয়েন্ট ভাগাভাগিতে টেবিলের ৯ নম্বরে টটেনহাম আর তালিকায় বোর্নমাউথের অবস্থান ১৮ নম্বরে।

শেয়ার করুন।

উত্তর দিন