আওয়ামী লীগ সরকারকে হটানোর চক্রান্ত চলছে

0

আওয়ামী লীগ সরকারকে হটানোর চক্রান্ত চলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আন্দোলনের নামে নৈরাজ্য করলে বিএনপিকে সমুচিত জবাব দেয়ার হুঁশিয়ারিও দেন তিনি। সকালে মৎস্যজীবী লীগের সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ সব বলেন । তিনি আরো বলেন, খালেদা জিয়ার জামিন বিষয়ে বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করবে না সরকার।

রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে অংশ নেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। অভিযোগ করেন, বিএনপির সময় বিচারবিভাগ স্বাধীন ছিল না। তাই বিচার বিভাগকে নিজেদের শাসনামলের মতোই করেই ভাবছে বিএনপি। তার দাবি, বিচার ব্যবস্থা স্বাধীন বলেই বিএনপি নেতাকর্মীরা আইনের মুখোমুখি হচ্ছেন।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের সহযোগী সংগঠন- মৎস্যজীবী লীগের কেন্দ্রিয় সম্মেলন। এতে যোগ দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সহোযোগী সংগঠনের নামে কেউ চাঁদাবাজি করলে সে সংগঠন রাখতে চায়না আওয়ামী লীগ। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে, তা রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে বলেও জানান ওবায়দুল কাদের। সম্মেলনের মধ্যদিয়ে মৎস্যজীবী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন আজগর লস্কর।

শেয়ার করুন।

উত্তর দিন