২০৬টি আসনে দলের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিএনপি

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২০৬টি আসনে দলের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিএনপি। সন্ধ্যায় গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই প্রার্থী তালিকা ঘোষণা করেন দলটির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি জানান, ঐক্যফন্ট ও ২০ দল এবং আপিল করা বিএনপি প্রার্থীদের জন্য অবশিষ্ট ৯৪টি আসনের ঘোষনা দেয়া হবে শনিবার।

বিএনপির চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা হতে পারে- এই প্রতীক্ষায় দিনভর দলের প্রার্থী ও সমর্থকরা ভিড় করেন গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ের সামনে। পাওয়া-না পাওয়ার দোলাচলে অবশেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘোষণা দেন ২০৬টি আসনে চুড়ান্ত প্রার্থী তালিকা।

সব মতভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার পাশাপাশি বিলম্বে ঘোষনা দেয়ার কারনও জানান মহাসিচব। এরআগে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সরকারের এজেন্ডা বাস্তবায়নে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে নির্বাচন কমিশনকে নির্দেশনা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এছাড়া সরকার দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতার ও নির্যাতন অব্যাহত রেখেছে বলেও দাবি করেন রিজভী আহমেদ।

শেয়ার করুন।

উত্তর দিন