সিলেট টেস্টে লজ্জার পরাজয়ে হতাশা আছে

0

সিলেট টেস্টে লজ্জার পরাজয়ে হতাশা আছে। তবে ক্রিকেটে এমন হওয়াটাকে অস্বাভাবিক মনে করেন না বাংলাদেশ কোচ স্টিভ রোডস। ঢাকা টেস্টে নিজেদের সামর্থ্য দেখাবে টাইগাররা এমন আশা বাংলাদেশ কোচের। তবে দ্বিতীয় টেস্টে পরিকল্পনাতে তেমন কোন পরিবর্তন হবে না এমন ইঙ্গিত দিয়েছেন তিনি।

সিলেটের এই মাঠে বুধবার হওয়ার কথা ছিলো বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্টের ৫ম দিনের খেলা। কিন্তু সাড়ে তিন দিনেই বাংলাদেশ হেরে যাওয়ায় অনুশীলনের সুযোগটা পেলেন একাদশের বাইরে থাকা ক্রিকেটাররা। ঐচ্ছিক অনুশীলনে দেখা যায় মুমিনুল-শান্তদের ব্যাটিং প্র্যাক্টিস করতে আর বোলিংয়ে স্কোয়াডের বাইরে থাকা পেস বোলারররা। একাদশের গুরুত্বপূর্ণ তিন নাম্বার পজিশনে খেলেন মুমিনুল। অথচ দুই ইনিংস তিনি করেছেন মাত্র বিশ রান। শেষ আট ইনিংসে কোন ফিফটি নেই। অন্যদের অবস্থাও মুমিনুলের মতোই। অবশ্য ঐচ্ছিক অনুশীলনে মুমিনুলকে নিয়েই বেশ অনেকটা সময় ব্যয় করলেন বাংলদেশ কোচ।

উদ্বেগের কেন্দ্রে ব্যাটসম্যানদের ফর্মহীনতা। তবে খারাপ সময়ে শিষ্যদের সমর্থন দিচ্ছেন কোচ। এমন হারের পর দলে হতাশা থাকলেও কোচ মনে করেন মনোবল ধরে রেখেছে শিষ্যরা। সিলেট টেস্ট শেষ করে ঢাকায় ফিরেছেন মাহমুদুল্লাহ-মুশফিকরা। বৃহস্পতিবার ফিরবেন বাকি ছয় ক্রিকেটার।

শেয়ার করুন।

উত্তর দিন