শুক্রবার, জুলাই ১

কুমিল্লায় পূজামণ্ডপে হামলায় বিএনপির সম্পৃক্ততার সরকারী অভিযোগে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছে কুমিল্লা জেলা ও মহানগর বিএনপি। পূজামণ্ডপের অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানান তারা। সরকারের হামলা-মামলার প্রতিহিংসামূলক এই পদক্ষেপ বিএনপিকে ঘায়েল ও নির্মুলের ষড়যন্ত্র বলে অভিযোগ নোয়াখালীর বিএনপি নেতার। ওদিকে, চাঁপাইনবাবগঞ্জ নির্বাচনী আচরণবিধি লংঙ্ঘনের অভিযোগ করেছেন এমপি হারুনুর রশীদ।

বিকেলে কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে মহানগর বিএনপি। দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে বিএনপির ইমেজ নষ্টের ষড়যন্ত্র চলছে। কুমিল্লার ঘটনার প্রকৃত দোষীদের খুঁজে বের করে বিচারের আওতায় নেয়ার দাবি জানান।

দুপুরে নোয়াখালীর মাইজদীর বাসভবনে সংবাদ সম্মেলন করেন বিএনপি নেতা মোহাম্মদ শাহজাহান। অভিযোগ করেন, সরকারের ষড়যন্ত্রে বিএনপির নেতাকর্মীদের গণ-গ্রেফতার করে হেনস্থা করছে স্থানীয় প্রশাসন।

২ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে সরকার দলীয় প্রার্থী ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঙ্ঘনের অভিযোগে তুলেছেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও এমপি হারুনুর রশিদ হারুন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম তসি, বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলামসহ অন্যরা।

Share.

Leave A Reply