শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টে প্রাইজমানি না দেয়ার অভিযোগ

0

মেহেরপুরে শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টে প্রাইজমানি না দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে ক্ষুব্ধ ক্লাব কর্মকর্তারা। তবে এমন অভিযোগ সত্য নয় বলে দাবি জেলা ফুটবলের কর্তারা।

যেখানেই মাঠ, সেখানেই ফুটবল এই লক্ষ্যে মেহেরপুরে প্রায় বিলুপ্ত খেলাটিকে চাঙ্গা করতে ৪ ফেব্রুয়ারী শুরু হয়েছিল শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্ট। জেলা স্টেডিয়ামে এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। তবে সেমিফাইনাল খেলায় এক খেলোয়াড়কে লাল কার্ড দেয়া নিয়ে টুর্ণামেন্ট বন্ধ ছিলো ৪ মাস। পরে ১৫ জুলাই ফাইনাল হলেও চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে দেয়া হয়নি প্রাইজমানির পুরো টাকা। জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কর্মকর্তারা এসব টাকা আত্তসাৎ করেছে বলে দাবি ক্লাব দু’টির।

টুর্ণামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত খেলা চালাতে দু’ লাখের ওপর খরচ হয়েছে। কিন্তু প্রাইজমানি না পেয়ে হতাশ ক্লাব কর্মকর্তারা। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরো টাকা না দেয়ায় জেলা ক্রীড়া সংস্থার উপরে আস্থা হারিয়ে যাচ্ছে সবার। পাশাপাশি টুর্ণামেন্টে জড়িতরা ওই টাকা পকেটে ভরেছে বলেও অভিযোগ তাদের। তবে মুঠোফোনে ১ লাখ বা ৫০ হাজার টাকা প্রাইজমানি দেয়ার কোন কথা ছিল না বলে দাবি এই কর্মকর্তা।

শেয়ার করুন।
Test