শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে

0

শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী বলেছেন, ভারত ও চীনের সাথে বাণিজ্য ঘাটতি কমিয়ে আনার চেষ্টা চলছে এবং বিগত সময়ের চেয়ে অনেক উন্নত হয়েছে। বিএনপি কোন রাজনৈতিক দল নয় বরং এটি একটি আওয়ামী লীগ বিরোধী প্ল্যাটফর্ম এমন মন্ত্রব্য করেছেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। চাঁদপুর, গোপালগঞ্জ ও নরসিংদীতে আলাদা অনুষ্ঠানে এসব মন্তব্য করেন তারা।

শুক্রবার চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি।
এসময় তিনি বলেন, নিয়ম মেনে বিদ্যালয়গুলো ভর্তি কার্যক্রম চালাবে। এ ক্ষেত্রে অতিরিক্ত ফি আদায়ের প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন ।

দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, ভারত ও চীনের মধ্যে বাণিজ্য ঘাটতি কমিয়ে আনার জন্য সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতোবিনিময় করেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। এ সময় শত শত নেতাকর্মী শুভেচ্ছা জানাতে সেখানে ভীড় জমান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিল্পমন্ত্রী বলেন, সকল বাধা অতিক্রম করে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাবেন।

শেয়ার করুন।

উত্তর দিন