র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছে মাদক সম্রাট আতাসহ তিন জন

0

রাজধানীর ভাষানটেক থানার দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায়, র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছে, সাভারের মাদক সম্রাট আতাউর রহমান আতাসহ তিন জন। রাত তিনটার দিকে, এ ঘটনা ঘটে। নিহত অন্য দু’জন হলো– বাপ্পি ও মোস্তফা হাওলাদার ওরফে কসাই মোস্তফা। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধারের দাবি করেছে র‌্যাব।

এভাবেই র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে, রাতের নিস্তবদ্ধতা ভেঙ্গে যায় রাজধানীর ভাষানটেকের দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকার। মঙ্গলবার ভোররাতে রেব-চার এর একটি দল দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায় একটি নির্মানাধীন বাড়িতে অভিযানে যায়। এসময় রেবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। রেবও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল তল্লাশি করে তিন মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পায় রেব। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

র‌্যাবের এই মুখপাত্র বলেন, দেশব্যাপী মাদক বিরোধী অভিযান দেখে বিভিন্ন অঞ্চল থেকে মাদক ব্যবসায়ীরা ঢাকায় আত্মগোপন করে ব্যবসা পরিচালনা করছে। সারাদেশে মাদকবিরোধী এই তৎপরতায়, ঢাকায় এটিই বড় ধরণের অভিযান বলে জানায়, র‌্যাব।

শেয়ার করুন।

উত্তর দিন