রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় যেই জড়িত থাক না কেনো-কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি

0

রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় যেই জড়িত থাক না কেনো-কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, পুলিশের কেউ জড়িত থাকলেও ছাড় দেয়া হবে না। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত সভা শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, দুর্নীতির প্রমাণ পেলে, দলের নেতা-এমপি কাউকেই ছাড় দেয়া হবে না।

আসন্ন দুর্গা পূজাকে সামনে রেখে আইনশৃঙ্খলা বৈঠকে জানানো হয়, সারাদেশে এবার পূজামন্ডপ হবে ৩১ হাজার, আর নিরাপত্তায় ৫ অক্টোবর থেকে কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনীর সাড়ে তিনলাখ সদস্য। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, মণ্ডপের আশপাশে ইভটিজারদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ থাকবে। এছাড়া জরুরি প্রয়োজনে ৯৯৯ ফোন করতেও পরামর্শ দেন মন্ত্রী।

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে মাদকবিরোধী ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার প্রক্রিয়া শুরু থেকেই চলছে। রোহিঙ্গাদের পাসপোর্ট পাওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন।

উত্তর দিন