ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গনের তারকারা

0

ফুটবলের কিংবদন্তীর মৃত্যুতে শোকাহত বিশ্বের সাবেক ও বর্তমান ফুটবলারসহ অন্য ক্রীড়াঙ্গনের তারকারাও। একদিন আকাশে একসাথে ফুটবল খেলবেন সর্বকালের দুই সেরা- দিয়েগো ম্যারাডোনা ও পেলে। ম্যারাডোনার মৃত্যুর পর এমনই প্রতিক্রিয়া ব্রাজিলিয়ান লেজেন্ডের। শোকাহত লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার, ডেভিড বেকহামের মতো তারকারা। মর্মাহত বাংলাদেশের ক্রিকেটাররাও।

দিয়েগো ম্যারাডোনা। একটা আবেগ একজন কিংবদন্তি। যার জীবনে জড়িয়ে আছে ফুটবল, থাকবে চিরকাল। তিনি নেই, তবুও আছেন। যতদিন থাকবে ফুটবল, কখনো ধূসর হবে না তার স্মৃতি।

চির প্রতিদ্বন্দ্বির মৃত্যুতে ব্যথিত ব্রাজিলের লিজেন্ড পেলে। প্রত্যাশা করেছেন, একদিন আকাশে ফুটবল খেলবেন সেরাদের সেরা দিয়েগো ম্যারাডোনার সাথে।

স্বদেশী উত্তরসূরী বলা হয় যাকে, সে লিওনেল মেসি শোকে কাতর। কিংবদন্তির মৃত্যুতে এলএমটেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন ম্যারাডোনা অমর।

এক বন্ধুকে হারিয়েছেন পাশাপাশি ম্যারাডোনাকে অপ্রতিদ্বন্দ্বী জাদুকর বলেছেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যারাডোনার মৃত্যু স্তব্ধ করে দিয়েছে পুরো বিশ্বকে। ডেভিড বেকহাম, রোমারিও, বাতিস্তুতাদের মতো সাবেকদের সাথে শোকের মাতম তুলেছেন নেইমার, পল পগবা, হ্যারি কেইনদের মতো তারকারা।

বাদ যান নি অন্য খেলার তারকারাও। উসাইন বোল্ট হোন কিংবা সৌরভ গাঙ্গুলীরা কিংবদন্তীর বিদায়ে ব্যথিত সবাই।

বাদ যাননি বাংলাদেশের ক্রিকেটাররাও। মাশরাফী বিন মোর্ত্তজা, সাকিব আল হাসানরা শোক বার্তা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ম্যারাডোনা ছিলেন বলেই হয়তো ফুটবল ছিলো আনন্দের। আর সামনে থেকে না দেখতে পারার আক্ষেপ করেছেন মাশরাফী। তামিম-মোস্তাফিজরাও শোকাহত কিংবদন্তির মৃত্যুতে।

শেয়ার করুন।

উত্তর দিন