ভিন্ন ভিন্ন দাবিতে দেশের বিভিন্ন জেলায় মানববন্ধন অনুষ্ঠিত

0

বিভিন্ন দাবিতে কুড়িগ্রাম, রাজবাড়ী, মৌলভীবাজার, কুমিল্লা ও ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ময়লার স্তুপে বঙ্গবন্ধুর ছবি ফেলে রাখার প্রতিবাদে হাসপাতালের তত্বাবধায়কের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধুর ছবিকে অসম্মমান করার দায়ে হাসপাতালের তত্বাবধায়কের দৃষ্টান্তমূলক শাস্তি ও পদত্যাগ দাবী করেন।

করোনা মহামারিতে ক্ষতিগ্রস্থ কিন্ডার গার্টেন স্কুলের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বা সহজ শর্তে ঋণের দাবিতে রাজবাড়ীতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন। এ সময় বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যরা।

মৌলভীবাজারে শিক্ষানবিশ আইনজীবিদের অনশন কর্মসূচি পালিত হয়েছে। দুপুরে জেলা আইনজীবি ভবনে অনুষ্ঠিত অনশন কর্মসূচিতে শতাধিক শিক্ষানবিশ আইনজীবী অংশ গ্রহণ করেন।

কুমিল্লায় করেনাকালে বিপর্যস্ত আইনজীবীদের জন্য সহজ শর্তে ও স্বল্প সুদে ব্যাংকঋন প্রদান কিংবা আর্থিক প্রনোদণা ঘোষনা ও পুর্ণাঙ্গ আদালত চালুর দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে স্থানীয় আইনজীবীরা।

করোনা ভাইরাস পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন হয়েছে। সকালে স্থানীয় প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন শেষে স্বাস্থ্য সচিবের কাছে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন