বিভিন্ন দাবিতে রাজশাহী ও খুলনাসহ দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন

0

বিভিন্ন দাবিতে রাজশাহী ও খুলনাসহ দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন হয়েছে।

জমি সংক্রান্ত বিরোধে রাজশাহীর বাঘায় পল্লী চিকিৎসককে হুমকি দেয়ায় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম ও তার পরিবারের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। সকালে বাংলাদেশ ও পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগের এই কর্মসূচিতে বক্তারা বলেন, পল্লী চিকিৎসক উত্তম কুমার সাহা গত ৪০ বছর ধরে বিনা টাকায় দরিদ্র মানুষকে চিকিৎসাসেবা দিয়ে আসছেন। প্রভাব খাটিয়ে তাকে নাজেহাল করা হচ্ছে।

জোড়া খুনের মামলার আসামি ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলামের বহিষ্কার, জোড়া খুনের মামলা দ্রুত নিষ্পত্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দুপুরে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন তেরখাদার ছাগলদহ ইউনিয়ন বাসী।

অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা এবং দ্রুত সাতক্ষীরা মেডিকেলে পিসিআর ল্যাবের মাধ্যমে করোনা পরীক্ষা শুরু দাবিতে মানববন্ধন হয়েছে। জেলার নাগরিক আন্দোলন মঞ্চের আয়োজনে সকালে শহরের পাকাপোলের উপর এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মাদারীপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। সকালে কালকিনি উপজেলার দর্শনা বাজারের মানববন্ধনে ব্যানার-ফ্যাস্টুন হাতে এতে অংশ নেন এলাকার কয়েকশ’ মানুষ।

এদিকে, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনারের কার্যালয়ে কর্মরত ১১-১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের ষষ্ঠ দিনের কর্মবিরতি চলছে ময়মনসিংহে।

শেয়ার করুন।

উত্তর দিন