বিএনপি যে সংসদকে অবৈধ দাবি করেছে, সেই সংসদে কিভাবে যোগ দিলো?

0

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে সংসদকে অবৈধ দাবি করেছে, সেই সংসদে কিভাবে যোগ দিলো তা নিয়ে চলতি অধিবেশনে আলোচনা হবে। এসময় তিনি ঐক্যফ্রন্টকে সংসদে ও সংসদের বাইরে শক্তিশালী ও দায়িত্বশীল ভুমিকা পালনেরও আহবান জানান। অন্যদিকে, সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির প্রস্ততি নিতে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সাথে সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, মেয়র ও দলীয় সংসদ সদস্যদের যৌথসভা হয়।

সভায় আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশের গণতন্ত্র সুরক্ষায় শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধীদল প্রয়োজন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি দাবি করেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের কোন শঙ্কা না থাকলেও, বিএনপি অপরাজনীতি করছে।

এদিকে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে আলোচনার আয়োজন করে স্বেচ্ছাসেবক লীগ। প্রধান অতিথি মোহাম্মদ নাসিম বলেন, সরকার ও সংসদকে অকার্যকর করতে এখনো ষড়যন্ত্র চলছে।
সিংকঃ মোহাম্মদ নাসিম, সভাপতিমণ্ডলীর সদস্য, আওয়ামী লীগ

এদিকে, ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ অভিযোগ করেন, এক-এগারোর কুশীলবরা এখনো সক্রিয়। আর তাদের সঙ্গে হাত মিলিয়েছে বিএনপির কিছু নেতা।

তথ্যমন্ত্রী দাবি করেন, অভ্যন্তরীন অস্থিরতার কারণে নেতৃত্বহীণতায় ভূগছে বিএনপি।

শেয়ার করুন।

উত্তর দিন