বিএনপি নেতাদের পদত্যাগ দলের অনিবার্য পরিণতি

0

বিএনপি নেতাদের পদত্যাগ দলের অনিবার্য পরিণতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। আর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির নেতিবাচক ও হিংসাত্বক রাজনীতির কারনেই নেতারা দল ত্যাগ করছেন। শুক্রবার সকালে রাজধানীতে আলাদা অনুষ্ঠানে এসব বলেন তারা।

রাজধানীর গুলিস্থানের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদকের সাথে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের বৈঠক বসে। এতে আসন্ন কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন নিয়ে আলোচনা হয়।

বৈঠক শেষে আওয়ামী লীগ সাধারন সম্পাদক বলেন, বিএনপি নেতাদের পদত্যাগ তাদের রাজনৈতিক ভুলের অনিবার্য পরিণতি। সুনির্দিষ্ট অপরাধ ও সাম্প্রদায়িক অপশক্তির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে, এমন বিতর্কিত ব্যক্তিদের অনুপ্রবেশকারী চিহ্নিত করছে আওয়ামী লীগ বলেও জানান ওবায়দুল কাদের।

এদিকে গণপ্রকৌশল দিবস ও আইডিইবির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, বিদেশে বসে ভুল নেতৃত্ব দেয়ায়, বিএনপি যে অবস্থানে পৌঁছেছে তাতে আর ঘুরে দাঁড়ানোর সুযোগ নেই। বিএনপিকে নেতিবাচক রাজনীতি থেকে ফিরে শক্তিশালী বিরোধী দল হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহ্বান জানান ড. হাছান মাহমুদ।

শেয়ার করুন।

উত্তর দিন