বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্টপ্রতি জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

0

দোয়া মাহফিল, অসহায়দের মাঝে খাবার বিতরণসহ নানা আয়োজনে দেশের বিভিন্ন স্থানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্টপ্রতি জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

দুপুরে জামালপুরে শহরের জরিনা মিয়ার উদ্দিন মাঠ প্রাঙ্গনে দোয়া ও অসহায় ৫ শ’ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন। এদিকে, শহরের তমালতলায় জেলা বিএনপি’র সহ সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে যুবদলসহ সহযোগী সংগঠন পক্ষ থেকে ৪ শ’ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

খুলনায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে খুলনা মহানগর বিএনপি। এ সময় খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, নগর বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক মেয়র মনিরুজ্জামান মনিসহ অংঙ্গ সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

সারাদেশের মত রংপুরেও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে ত্রান বিতরন করে জেলা ও মহানগর বিএনপি।

এদিকে, কুড়িগ্রামে জিয়উর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাসহ সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ রানাসহ অনেকে। পরে দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন