বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত কর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে।

0

বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত কর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে। তাদের ত্যাগ ও গৌরবউজ্জ্বল ভূমিকা হারিয়ে যাওয়ার নয়। জাতীয় প্রেসক্লাবে প্রয়াত মোহাম্মদ নাসিম ও এ্যাডভোকেট সাহারা খাতুন এর স্মরণ সভায় এসব কথা বলেন, সরকারের মন্ত্রীরা। বক্তারা বলেন, পরীক্ষিত এই দুই নেতা দেশের কল্যানে নিজেদের উৎসর্গ করে গেছেন।

জাতীয় প্রেসক্লাবে প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম ও এ্যাডভোকেট সাহারা খাতুন এর স্মরণে সভার আয়োজন করে জনতার প্রত্যাশা সংগঠন।

আলোচনায় অংশ নিয়ে সরকারের পানিসম্পদ উপমন্ত্রী জানান, কোভিড নাইনটিন সংকটে সরকারের মন্ত্রীরা কর্মীর মত কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিনিয়ত জনগণের কাছে যায়। বিএনপির নেতারা টেলিভিশনের সামনে কথা বলা ছাড়া আর কিছু ই করে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের ঐতিহ্যের উত্তরাধিকার বহন করে চলছে উল্লেখ করে, শ ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনা ফিরে না আসলে, মুক্তি যুদ্ধের চেতনার বাংলাদেশ এগুতো না

আলোচনায় অংশ নিয়ে মুক্তিযুদ্ধমন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেন, সংগঠন কে তিলে তিলে গড়ে তুলতে আনতে, যারা নিভৃতে আমৃত্যু কাজ করেছে, তাদের অন্যতম মোহাম্মদ নাসিম ও সাহারা খাতুন। দলের নেতাকর্মীদের আরো সক্রিয় হয়ে এগিয়ে এসে দ্বায়িত্ব নেবার আহবান জানান, সরকারের মন্ত্রীরা।

শেয়ার করুন।

উত্তর দিন