Site icon SATV

ফেনীর আলোচিত ব্যবসায়ী হত্যা মামলায় স্ত্রী নাদিয়াকে যাবজ্জীবন

ফেনীর বহুল আলোচিত ব্যবসায়ী কায়সার মাহমুদ হত্যা মামলায় স্ত্রী শাহনাজ আক্তার নাদিয়াকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড.জেবুন্নেছা এ রায় দেন। জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে রায়ে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, ২০১৪ সালের ১১ এপ্রিল বিকেলে ডাক্তার দেখানোর জন্য স্বামীকে নিয়ে বাসা থেকে বের হন শাহনাজ আক্তার নাদিয়া।এক পর্যায়ে, স্বামী কাওসারকে উপর্যুপরি ছুরিকাঘাত করে কবরস্থানের পাশে ফেলে রেখে যায় সে। স্থানীয়রা কাওসারকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর দিন, কাওসারের বাবা নাদিয়া ও তার প্রেমিক হারুনকে আসামী করে মামলা দেয়। ওই দিনই নাদিয়াকে আটক করে পুলিশ। ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন নাদিয়া। এছাড়া, একই বছরের আগষ্টে পলাতক অবস্থায় দূর্বৃত্তদের হাতে হারুন খুন হলে তাকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়। রায়ের পর প্রতিক্রিয়া জানান সংশ্লিষ্টরা।

১৬৪ ধারায় জবানবন্দির উপর ভিত্তি করে মামলার রায় দেয়া হয়েছে বলে জানান আসামী পক্ষের আইনজীবী। উচ্চ আদালতে আপিলের ঘোষণা দেন তিনি।

গত ২০ সেপ্টেম্বর সাক্ষ্যগ্রহণ শেষে রায়ের দিন ঠিক করে আদালত।

Exit mobile version