প্রতীক বরাদ্দের পর বিকেলে গণসংযোগে নামেন উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান

0

নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দের পর বিকেলে গণসংযোগে নামেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান। নগরবাসীর উন্নয়নে জনগণের কাছে ভোট চান তিনি। নির্বাচিত হলে এলাকা থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা হবে বলে উত্তরখানে গণসংযোগকালে প্রতিশ্রতি দেন আওয়ামী লীগ প্রার্থী।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর গণসংযোগে নামেন আওয়ামী লীগের প্রার্থী হাজী মোহাম্মদ হাবিব হাসান। উত্তরখানের হযরত শাহ কবির মাজার মাঠে মত-বিনিময় সভা শেষে কলেজিয়েট স্কুলে বক্তব্য দেন আওয়ামী লীগ প্রার্থী। এসময় নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের কাছে গণসংযোগ কালে নগরবাসীর উন্নয়নে নৌকা প্রতীকে ভোট চাইলেন নৌকা প্রার্থী।

নির্বাচিত হলে মাদক সন্ত্রাস, চাঁদাবাজির নির্মূলের প্রতিশ্রুতিও দেন তিনি।  ১০ জুলাই আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে ঢাকা ১৮ আসনটি শূণ্য হলেও করোনার কারণে প্রথম ৯০ দিনে ভোটের আয়োজন করতে পারেনি নির্বাচন কমিশন। তাই দ্বিতীয় ৯০ দিনের মধ্যে কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১২ নভেম্বর এই আসনের ১৪টি ওয়ার্ডে ভোট গ্রহন হবে।

শেয়ার করুন।

উত্তর দিন