পিরোজপুরে করোনার লক্ষণ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু

0

পিরোজপুরে করোনার লক্ষণ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু; একটি গ্রামের লকডাউন এবং টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও সর্দি কাঁশিতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু হয়েছে।

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় করোনাভাইরাসের লক্ষণ নিয়ে সবুজ হাওলাদার নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। দুপুরে উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের বাড়িতে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় নিয়ে অসুস্থ হয়ে মারা যায় সে। মৃত সবুজ হাওলাদার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের আজিজ হাওলাদারের ছেলে।এ দিকে করোনা ভাইরাসের লক্ষন নিয়ে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ওই বাড়ীসহ পাশ্ববর্তী বাড়ী গুলোকে পৃথকভাবে কোয়ারেন্টাইন থাকার ঘোষণা করা ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার। ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান,ছেলেটি ৪দিন ধরে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। মৃত ব্যক্তির করোনায় আক্রান্ত হয়েছিল কিনা তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।

এদিকে, টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও সর্দি কাঁশিতে আক্রান্ত হয়ে হবিবুর রহমান হবি নামের একজন দুপুরে মারা গেছেন। হবিবুর অসুস্থ্য হয়ে গত রোববার ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন। নিহত হবি উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের হাসেন আলীর ছেলে।
মহিষমারা ইউপি চেয়ারম্যান জানান, হাবিবুর মুদি দোকান করতেন। রোববার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিল। সোমবার থেকে তার পাতলা পায়খানা এবং রক্ত বমি করতে করতে তার মৃত্যু হয়।

শেয়ার করুন।

উত্তর দিন