পাকিস্তান সফরকে সামনে রেখে অনুশীলন করেছে বাংলাদেশ

0

পাকিস্তান সফরকে সামনে রেখে দ্বিতীয় দিনের মতো অনুশীলন করেছে বাংলাদেশ। পুরো দল প্রথমবারের মত একসাথে ঘাম ঝড়ায় মিরপুরের হোম অব ক্রিকেটে। মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন শান্ত ও শেখ মেহেদী হাসান প্রথমবার যোগ দেন দলে। পাকিস্তানে নিরাপত্তা ইস্যু নিয়ে এতটুকু চিন্তিত নন নামজুল হোসেন শান্ত। একাদশে সুযোগ পেলে, নিজের সেরাটা দেয়ার কথাই জানান এই ক্রিকেটার।

বহুল আলোচিত পাকিস্তান সফরকে সামনে রেখে টানা দ্বিতীয় মতো অনুশীলনে বাংলাদেশ ক্রিকেট দল। ব্যাটিং ফিল্ডিং, ক্যাচিং সব বিভাগেই নিজেদের ঝালিয়ে নিয়েছেন ক্রিকেটাররা। আগের দিন অসুস্থ্যতার কারনে মাহমুদউল্লাহ আর ব্যক্তিগত কারণে নাজমুল হোসেন শান্ত ও শেখ মেহেদী হাসান অনুশীলন না করলেও, দ্বিতীয় দিন দলের সাথে যোগ দেন এই তিন ক্রিকেটার।

দলের যোগ দিয়েই নিজের অভিজ্ঞার কথা জানান নাজমুল হোসেন শান্ত। পাকিস্তানের নিরাপত্তা নিয়ে একটুও চিন্তিত নন এই ক্রিকেটার। উল্টো বেশ আশাবাদী তিনি।

বিপিএল-এ ওপেনার হিসেবে সফল শান্ত। একই পজিশনে একাধিক ক্রিকেটার থাকায়, ওপেন করা হবে না তা ভালোই জানা শান্তর। তাই দলের প্রয়োজনে যেকোনো পজিশেনে ব্যাট করতে প্রস্তুত এই ক্রিকেটার।

নিরাপত্তার শঙ্কায় পাকিস্তান যাচ্ছেন না মুশফিকুর রহিম। তার না থাকাটা মিস করবে দল। তবে, নিজেদের পারফরম্যান্সের দিকে নজড় দেয়ার কথাই জানালেন শান্তা।

মঙ্গলবার তৃতীয় দিনের মতো অনুশীলন করবে বাংলাদেশ। ২২ জানুয়ারি পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়বে ক্রিকেটাররা। ২৪ জানুয়ারি লাহোরে প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে মাহমুদউল্লাহরা।

শেয়ার করুন।

উত্তর দিন