পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নবদম্পতি-সহ ৭জন নিহত

0

পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নবদম্পতি-সহ ৭জন নিহত হয়েছে । শুক্রবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার মাগুরমারি এলাকায় পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহি একটি বাস তেঁতুলিয়া যাওয়ার পথে মাগুরমারি এলাকায় একটি ইজিবাইককে চাপা দেয়। এতে দুমড়ে মুচড়ে ইজিবাইকটি বাসের নিচে চলে যায় । এ ঘটনায় এক নবদম্পতি এবং ইজিবাইকের চালক-সহ ঘটনাস্থলে পাঁচ জন নিহত হয়। আহতদের দ্রুত হাসপাতালে নেয়া হয়। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে একজন েএবং পরে চিকিৎসাধিন অবস্থায় আরেকজন মারা যায়।

এ ঘটনায় বিক্ষুদ্ধ স্থানীয়রা কয়েক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে। তারা একটি অ্যাম্বুলেন্সসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। প্রত্যক্ষদর্শিদের অভিযোগ, ভজনপুর হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে ইজিবাইকটি উল্টোদিকে মোড় নিলে, দ্রুতগামী বাস সেটি চাপা দেয়। ঘটনার পরপরই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে আসেন। পুলিশ সুপার জানান,দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে।

স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কমিটি গঠনের আশ্বাস দেন জেলা প্রশাসক । দুর্ঘটনায় নিহতরা হলেন- রায়পাড়া গ্রামের ছাইফুল ইসলাম দুলাল, সাহেব জোত এলাকার আকবর আলী, মাঝিপাড়া এলাকার ফরহাদ হোসেন, ইজিবাইক চালক রফিকুল ইসলাম, সুরিভিটা এলাকার নুরিমা বেগম এবং নবদম্পতি লাবু ইসলাম ও তার স্ত্রী নার্গিস আক্তার মুক্তি ।

শেয়ার করুন।

উত্তর দিন