নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিএনপি নিজেই অজুহাত তৈরি করছে

0

নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিএনপি নিজেই অজুহাত তৈরি করছে। এমন মন্তব্য করেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক- ওবায়দুল কাদের। দুপুরে রাজধানীতে গাড়ি মেরামত কারখানায় অভিযান শেষে, তিনি একথা বলেন। রাস্তার কারণে ঈদ যাত্রায় যানজট হবে না উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ফিটনেসবিহীন গাড়ির কারণেই– যানজট ও দুর্ঘটনা ঘটছে। ঈদকে সামনে রেখে যাতে কোন ধরনের দুর্ভোগ সৃষ্টি না হয়– সেজন্য সবধরনের খোড়াখুড়ি বন্ধের নির্দেশ দিন তিনি।

রাজধানীর মাতুয়াইলের কারখানায়, ফিটনেসবিহীন গাড়ীর বিরুদ্ধে অভিযান চালায়, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রণালয় । প্রায় আধা-ঘন্টা ধরে চলে এই অভিযান। অভিযান শেষে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে বিআরটিএ ও পুলিশের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন, এসব গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখতেও, বিআরটিএ-কে নির্দেশ দেন তিনি।

এ সময় আগামী নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন থেকে দূরে থাকতেই বিভিন্ন অজুহাত তৈরি করছে বিএনপি। দলের গঠণতন্ত্র থেকে ৭ধারা বাতিল করে বিএনপি এখন দুর্নীতিগ্রস্ত দলে পরিনত হয়েছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শেয়ার করুন।

উত্তর দিন