নিরাপদ চিকিৎসা চাই’য়ের বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ কর্মসূচি অনুষ্টিত

0

আন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গাইবান্ধা ও টাঙ্গাইলে নিরাপদ চিকিৎসা চাই’য়ের আয়োজনে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ কর্মসূচি অনুষ্টিত হয়েছে।

কালে গাইবান্ধা শহরের ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফি চিকিৎসা ক্যাপের উদ্ধোধন করেন জেলা প্রশাসক আব্দুল মতিন , এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন , উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির নিরাপদ চিকিৎসা চাই কেন্দ্রীয় কমিটির সভাপতি যুবরাজ খান।কিডনী,সার্জারী,মেডিসিন, দন্ত, চর্ম ও যৌন ও গাইনীসহ ১৫ জন অভিজ্ঞ ডাক্তার রোগী দেখেন এবং বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধপত্র প্রদান করেন।

প্রতি বছরের মত এবারও ভাষাশহীদদের স্মরণে টাঙ্গাইলের সখিপুরে অনুষ্ঠিত হয়েছে ফ্রি কিডনি ও চক্ষু ক্যাম্প। দুপুরে সখিপুর উপজেলার হাতিবান্ধা গ্রামে তালিমঘরে দিনব্যাপী বিনামুল্যে এ চিকিৎসা সেবার আয়োজন করে কিডনি এওয়ারনেস মনিটরিং এন্ড প্রিভেনশন সোসাইটি (ক্যাম্পাস)। ছাড়াও আশপাশের উপজেলার প্রায় আড়াই হাজার রোগীর মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন বিশেষজ্ঞ ডাক্তাররা। এসময় উপস্থিত ছিলেন,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদুল ইসলামসহ অন্যরা।

শেয়ার করুন।

উত্তর দিন