নিম্ন আয়ের মানুষের সহায়তায় জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান

0

করোনার সংক্রমন ঠেকাতে টানা ছুটিতে দুর্ভোগে থাকা নিম্ন আয়ের মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন জনপ্রতিনিধিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি সংগঠন ও প্রতিষ্ঠান। রাজধানীর বিভিন্ন এলাকায় তারা চাল, ডাল, আলুসহ শুকনো খাবার বিতরণ করেন। ত্রাণ বিতরণকালে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, এই দুর্দিনে কোনো অসহায় মানুষ অভুক্ত থাকবে না। আর দল মত নির্বিশেষে সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

করোনার সংক্রমন ঠেকাতে টানা ছুটিতে রাজধানীর জনজীবন স্থবির হয়ে পড়েছে। সরকারি নির্দেশনায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে তৎপর সেনাবাহিনীসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এই পরিস্থিতিতে সবচেয়ে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ।

চরম দুর্ভোগের দিনে এসব মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা। শ্যামপুরসহ বিভিন্ন এলাকায় ত্রান হিসেবে চাল, ডাল, আলু বিতরন করেন তারা।

দুর্দিনে কোন অসহায় মানুষের সহায়তায় সরকার সচেষ্ট বলে জানান ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক ।

করোনাকে জাতীয় দুযোর্গ’ অভিহিত করে তা মোকাবিলায় বিত্তবানসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান, জাতীয় পার্টির পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

সরকারের পাশাপাশি অসহয় মানুষের পাশে দাঁড়িয়েছেন বেসরকারি বিভিন্ন সংগঠন। নগরীর বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরণ করে তারা।

শেয়ার করুন।

উত্তর দিন