দ্রুততম সময়ে করোনা ভ্যাকসিন পেতে সরকার সমন্বিত উদ্যোগ নিয়েছে

0

দ্রুততম সময়ে করোনা ভ্যাকসিন পেতে সরকার সমন্বিত উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানান, আন্তর্জাতিক বাজারে ভ্যাকসিন আসামাত্রই বাংলাদেশের জনগণ যাতে সহজেই তা পায়, সে ব্যাপারে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চিকিৎসকদের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে একথা বলেন তিনি।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির যৌথ উদ্যোগে আয়োজিত চিকিৎসকদের মাঝে এন-৯৫ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, ভ্যাকসিন প্রাপ্তি সহজ ও দ্রুত সময়ের মধ্যে জনগণের নাগালে পৌঁছে দিতে সরকারি ও বেসরকারিভাবে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

একটি অশুভ মহল বৈশ্বিক মহামারির এই মানবিক সংকটকে পুঁজি না করলে পরিস্থিতি মোকাবেলা আরও সহজ হতো বলে মনে করেন তিনি। সম্প্রতি রাজধানীর ৩টি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনাকে রহস্যজনক বলে যে দাবি করায় বিএনপি মহাসচিবের বক্তব্যের কড়া সমালোচনা করে তিনি বলেন, এ রহস্যের পিছনে কারা আছে সেটা ক্ষতিয়ে দেখছে সরকার।

শেয়ার করুন।

উত্তর দিন