দেশের বিভিন্ন স্থানে কর্মহীন, দুস্থ, অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

0

করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে কর্মহীন, দুস্থ, অসহায় মানুষের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বিভিন্ন সংগঠন, জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসন।

গোপালগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের পক্ষে সাড়ে চার হাজার প্যাকেট খাদ্য সহায়তা বিতরণ করেছে বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগ। এছাড়া, কাশিয়ানী উপজেলার হাইশুর বৃদ্ধাশ্রমে স্থানীয় সংসদ সদস্যের পক্ষে একটি ফ্রিজ তুলে দেন উপজেলা ভাইস চেয়ারম্যান নীতিশ রায়।

বগুড়ায় কর্মহীন ও অসচ্ছল কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি। দুপুরে শহরের কবি নজরুল ইসলাম সড়কের দলীয় কার্যালয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করে পার্টির জেলা শাখার নেতৃবৃন্দ।

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় গ্রামীণ ব্যাংকের রাধাকানাই শাখার উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন ব্যবস্থাপক খলিলুর রহমান ফরায়েজী।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠির মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

কুড়িগ্রামে করোনা পরিস্থিতি ও ঈদ উপলক্ষে কর্মহীন তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন নৈতিক সমাজ। সদর উপজেলার হোসেন খা এলাকায় এসব সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

জামালপুরে ডাকপাড়া এলাকায় দু’শতাধিক পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা বিএনপি ও জেলা মৎসজীবি দল।

মাদারীপুর জেলার কালকিনির সাহেব রামপুর এলাকায় ‘সরদার ফাউন্ডেশনের’ উদ্যোগে শতাধিক কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ।

নেত্রকোনায় আসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা আনসার- ভিডিপির কমান্ড্যান্ট পরিচালক জিয়াউল হাসান।

গাইবান্ধার সদর উপজেলার পাঁচ শতাধিক কর্মহীন মানুষের মাঝে ইদ উপহার বিতরন করা হয়েছে। এক ব্যবসায়ীর উদ্যোগে দারিয়াপুর বামুনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সামগ্রী বিতরণ করা হয়।

মেহেরপুর পৌরসভায় এক হাজার দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিয়েছেন পৌর মেয়র মাহফুজ রহমান রিটন।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চত্বরে শতাধিক শারীরিক প্রতিবন্ধী ও শহরের পাঁচ রাস্তার মোড়ে সাংবাদিক অধিকার ফোরামের অস্থায়ী কার্যালয়ে অস্বচ্ছল মিডিয়া কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক।

নোয়াখালী জিলা স্কুলের ১৯৮১ সালের ব্যাচের ছাত্র ফোরামের উদ্যোগে দু’শতাধিক স্বল্প আয়ের বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

নাটোরে গুরুদাসপুরের চাপিলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে।

কুমিল্লায় রোজার প্রথম দিন থেকে নৈশ প্রহরী ও ভাসমান লোকদের মাঝে সেহেরি বিতরণ করছে সমন্বিত ১৪টি স্বেচ্ছাসেবী সংগঠন।

মানিকগঞ্জে দু’শতাধিক অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছেন সাটুরিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু।

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন ও হতদরিদ্র পাঁচ হাজার পাঁচ’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে এক হাজার দু’শ কর্মহীন অসহায় মানুষের মাঝে সাবেক আইজিপি একেএম শহীদুল হকের পক্ষে ঈদ উপহার বিতরণ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় সুখেন ফাউন্ডেশন এর উদ্যোগে ২ শত পঞ্চাশ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সুখেন ফাউন্ডেশন এর কর্ণধার স্বপন রমাদক।,

ঝিনাইদহে দুস্থ ও কর্মহীন ৫ শতাধিক মানুষের মাঝে সুফিয়া কাশেম ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী করেছেন সংগঠনটির নির্বাহী পরিচালক ও নেক্সাস মোটরসের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর হাসান মাসুদ।

শেয়ার করুন।

উত্তর দিন