ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী

0

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আতঙ্কিত হয়ে অতিরিক্ত খাদ্য মজুদ করে বাজারে প্রভাব ফেলা ঠিক নয়। দেশে ফেরা প্রবাসীদের কোয়ারান্টাইনে ১৪ দিন থাকার নির্দেশ দেন তিনি।

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ভোট দিতে সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এসময় তাঁর সাথে ছিলেন মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এবং ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. শফিউল ইসলাম মহিউদ্দিন। নিয়ম মেনে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট দেন প্রধানমন্ত্রী।

পরে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। সবাইকে নৌকার পক্ষে ভোট দেয়ার আহ্বান জানান। করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে পরিচ্ছন্ন ও সচেতন থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, পরিবার, সমাজ ও দেশের কথা ভেবে বিদেশ ফেরতদের উচিত স্বেচ্ছায় বাড়ি বা সরকারী কোয়ারান্টাইনে থাকা।

দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন অযৌক্তিক খাদ্য মজুদকারীদের উপর সরকার নজরদারী করছে। এ জরুরী অবস্থা মোকাবেলা করতে সরকার প্রস্তত জানিয়ে আতঙ্কিত না হতে জনগনের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন