ডাকসু’র জিএস গোলাম রব্বানীর সঙ্গে কাজ করতে চান না ভিপি নুরুল হক নূর

0

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ- ডাকসু’র জিএস গোলাম রব্বানীর সঙ্গে কাজ করতে চান না ভিপি নুরুল হক নূর। দুর্নীতিগ্রস্ত ছাত্রনেতা হিসেবে তার পদত্যাগও দাবি করেছেন তিনি। এদিকে ভিপি নুরের বিরুদ্ধে ভর্তি পরীক্ষায় অনিয়মের অভিযোগ করেছেন এজিএস সাদ্দাম হোসেন। সাংগঠনিক কার্যক্রমে ভিপি অংশ না নেয়ায় ডাকসুতে গতি আসছে না বলেও দাবি করেন তিনি।

ছাত্রলীগের অব্যাহতি পাওয়া সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রাজনীতিতে নতুন মাত্রা যোগ করেছে। এরই মধ্যে ডাকসু ভিপি নুরুল হক নুরুর বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায়ও অনিয়মের অভিযোগ করেন এজিএস সাদ্দাম হোসেন।

এ বিষয়ে নিজের অবস্থান জানাতে সংবাদ সম্মেলেন করেন ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন ভর্তি বাণিজ্য হয়নি বলে দাবি করেন তিনি। এসময় ডাকসুর ভিপি নুরুল হকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক কার্যক্রমে সহায়তা না করার অভিযোগ করেন তিনি। তবে এসব অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলেন করেন ডাকসু ভিপি নুরুল হক। এ সময় ডাকসুর জিএস গোলাম রব্বানীর পদত্যাগ দাবিও করেন তিনি। বিশ্ববিদ্যায়ের সাংগঠনিক কার্যক্রমে বিশ্ববিদ্যালয়ের বাইরের ছাত্রলীগ নেতাদেরকে আমন্ত্রণ জানালেও তাকে আমন্ত্রণ জানানো হয় না বলেও অভিযোগ করেন নুরুল হক।

শেয়ার করুন।

উত্তর দিন