টেকনাফের কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে

0

টেকনাফের কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীর দোষী সাব্যস্ত হলে কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার দাবি, মাদক বিরোধী অভিযানে দেশের মানুষ স্বস্তিতে রয়েছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহিলা বাস সার্ভিসের উদ্বোধন শেষে এসব কথা জানান তিনি।

রাজধানীতে নারীদের চলাচল নির্বিঘ্ন করতে আলাদা মহিলা বাস সার্ভিস চালু করেছে রেংগস গ্রুপ। প্রাথমিকভাবে মিরপুর থেকে মতিঝিল ও আজিমপুর রুটে ১০ টি বাস নারী যাত্রী বহণ করবে। দ্বিতীয় দফায় নামবে আরো ৫০ টি বাস। এ বাস সার্ভিসের উদ্বোধন করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় আসন্ন ঈদে রাস্তায় দূর্ঘটনা এড়াতে পুরোনো বাস না নামাতে পরিবহণ মালিকদের প্রতিও আহ্বান জানান তিনি।

পরে সাম্প্রতিক রেবের সাথে কথিক বন্দুকযুদ্ধে নিহত টেকনাফের কাউন্সিল একরামুল হক নিহতের বিষয়ে মন্ত্রী বলেন, তদন্তের পরই এ ঘটনায় আইনশৃংখলা বাহিনীর কেউ দোষী কিনা সেটি প্রমানিত হবে। চলমান মাদক বিরোধী অভিযানের পরিপ্রেক্ষিতে বিএনপির ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন ওবায়দুল কাদের। বলেন, সাধারণ মানুষ নয়, বরং বিএনপিই এ অভিযানকে বিতর্কিত করতে চাইছে।

শেয়ার করুন।

উত্তর দিন