ঝালকাঠিতে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে তিনজনের এক বছর করে কারাদন্ড

0

বরিশালে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে পারেনি দুশতাধিক পরীক্ষার্থী। এদিকে,ঝালকাঠিতে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে তিনজনের এক বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আর ঝিনাইদহে ভুয়া প্রশ্নপত্র কেনা-বেচার সময় ৬ জনকে আটক করেছে পুলিশ।

বরিশাল নগরীর বিভিন্ন কেন্দ্রে সকাল সাড়ে ১০টার দিকে, একযোগে শুরু হয় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা। প্রবেশ পত্রের শর্ত অনুযায়ী পরীক্ষা শুরুর এক ঘন্টা আগে কেন্দ্রে প্রবেশ করার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারনে সরকারী বরিশাল কলেজ কেন্দ্রে ২ শতাধিক পরীক্ষার্থী ১০টার দিকে কেন্দ্রের সামনে উপস্থিত হয়। এ সময় দায়িত্বরত কর্মকর্তারা তাদের কেন্দ্রে প্রবেশ করতে দেননি। এতে তারা ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ করে এবং পরীক্ষা বাতিল করে নতুন করে পরীক্ষার দাবী জানায়।

এদিকে,ঝালকাঠিতে সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত থাকার অভিযোগে একই পরিবারের তিনজনকে এক বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যান আদালত।

অন্যদিকে, ঝিনাইদহে সহকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র কেনা-বেচার সময় ৬ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।সকালে শহরের আরাপপুরের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

শেয়ার করুন।

উত্তর দিন