গত ২৪ ঘন্টায় সারাদেশে আরো ১৯০ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে

0

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহে ৫২, গোপালগঞ্জে ২৫, সাতক্ষীরায় ১০৬ ও জামালপরে বিদেশ ফেরত আরো ৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

ময়মনসিংহে গেলো ২৪ ঘন্টায় নতুন করে বিদেশ ফেরত আরো ৫২ জনসহ মোট ৮শ ৯০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পেয়েছে ৫৯৬ জন।

গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জে নতুন করে ২৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫শ’ ৭৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হলো।

জামালপুরে করোনা ভাইরাস মোকাবিলায় এখন পর্যন্ত জেলার ৭ উপজেলায় বিদেশ ফেরত আরো ৮ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত আরো নতুন করে ১০৬ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে এ পর্যন্ত মোট ২ হাজার ১৫৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

গেল ২৪ ঘন্টায় দিনাজপুরে ২৮ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৪২৮ জন।

কুষ্টিয়ায় নতুন করে আরও ২ জনসহ ৩শ’ ৫৬ জন হোম কোয়ারেন্টাইনে এবং আইসোলেশনে থাকা শিশুর নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর’র প্রতিনিধি দল।

নেত্রকোণায় আরো ৭জন বিদেশ ফেরতকে হোম কোয়ারেনটাই নেয়া হয়েছে।এ নিয়ে মোট ২০৮জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এখন পর্যন্ত কোয়ারেন্টাইন থেকে ১০০জন সুস্থ হয়েছেন।

মানিকগঞ্জে ১৪ দিন অববাহিত হওয়ায় ২৪ ঘন্টায় ২৩৩ প্রবাসীকে কোয়ারেন্টাইন থেকে অবমুক্তি করা হয়েছে। সিভিল সার্জন জানান, গেল ২৪ ঘন্টায় আরও নতুন করে ২৭ জনসহ মোট ৫১৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

চাঁদপুরে হোম কোয়ারেন্টাইনে আছে বিদেশ ফেরত ২৪২ জন : ১৪ দিনের কোয়ারেন্টাইন মেয়াদ শেষ হওয়ায় ৮৯ প্রবাসীকে ছাড়পত্র দেয়া হয়েছে ।

ঝালকাঠিতে ১৪ দিন পূর্ণ হওয়ায় ৭৪ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন