খুলনা, মানিকগঞ্জ ও মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

0

খুলনা, মানিকগঞ্জ ও মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আফজাল হোসেন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। চিকিৎসক ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আফজাল হোসেন গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হন। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তার বাড়ি নগরীর বসুপাড়ায়।

মানিকগঞ্জের কৃষ্ণপুর ইউনিয়নের বাসুদেবপুর এলাকার আবু করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে তিনি মারা যান। মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ লুৎফর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে জ্বর, কাশি, সর্দি ও শ্বাসকষ্ট থাকায় তাকে মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলশনে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে গেলরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেহেরপুর জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে পলাশ আহাম্মেদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুপুরে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর পরই তিনি মারা যান। পলাশ আহাম্মেদ গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের মৃত সাকের আলীর ছেলে। সিভিল সার্জন ডাঃ মোঃ নাসিরউদ্দীন জানান, মৃতব্যক্তি বেশ কিছু দিন ধরে হার্ট ও এ্যাজমার সমস্যায় গাংনী হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সুস্থ না হওয়ায় সকালে সদর হাসপাতালে ভর্তি করে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পর পরই তিনি মারা যান।

শেয়ার করুন।

উত্তর দিন