খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে সত্য রিপোর্ট দিন

0

আগামী ৫ ডিসেম্বর খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে মেডিকেল বোর্ড– আদালতে সত্য রিপোর্ট দেবে– দেশের মানুষ এমনটাই প্রত্যাশা করেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, তা না হলে ওই হাসপাতাল জনগনের আস্থা হারাবে। জাতীয় প্রেসক্লাবে আলাদা অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের সঙ্গে পাকহানাদার বাহিনীর সঙ্গে কোন পার্থক্য নেই।

বিএনপি সহিংসতা কিংবা সন্ত্রাসে বিশ্বাস করেনা, খালেদা জিয়ার মুক্তির জন্য গণতান্ত্রিক উপায়েই আন্দোলন চলবে বলেও জানান মির্জা ফখরুল।

এদিকে, প্রেসক্লাবে আলাদা এক আলোচনা সাভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এসময় চিকিৎসক হিসেবে বেগম জিয়ার সঠিক প্রতিবেদন দিতে ডাক্তারদের প্রতি আহবান জানান।

আগামী ৫ ডিসেম্বর খালেদা জিয়াকে জামিন না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা ছাড়া আর কোনো পথ থাকবে না বলেও জানান বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন