খালেদা জিয়াকে ছাড়া আর কোন নির্বাচন মেনে নেয়া হবে না বলে আবারো হুঁশিয়ারি

0

খালেদা জিয়াকে ছাড়া আর কোন নির্বাচন মেনে নেয়া হবে না বলে আবারো হুঁশিয়ারি দিয়েছেন, বিএনপি নেতারা। রাজধানীতে আলাদা আলোচনা সভায় তারা এসব কথা বলেন। তাদের অভিযোগ, খালেদা জিয়াকে তিলে-তিলে ধ্বংস করতেই সুচিকিৎসা দিচ্ছে না সরকার। ফের একতরফা নির্বাচন করতেই সরকার বিএনপি চেয়ারপার্সনের সাথে এমন আচরণ করছে বলে মন্তব্য করেছেন তারা।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধন থেকে সারাদেশের অসংখ্য নেতাকর্মী গ্রেফতারে তথ্য তুলে ধরতেই নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করে বিএনপি। মানববন্ধন কর্মসূচির পর থেকে ক’জন নেতার হদিস মিলছে না বলে জানান দলটির নেতা রুহুল কবীর রিজভী।

এসময় খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার বিষয় টেনে সরকারের সমালোচনা করেন তিনি। এদিকে, জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সম্মিলিত পেশাজীবী পরিষদের মানববন্ধনে একই ইস্যুতে কথা বলেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য মুক্তির দাবি জানান, বিএনপির আরেক নেতা আব্দুল্লাহ আল নোমান। শিগগিরই দাবি না মানলে অতীতের মতো গণ-আন্দোলন তৈরি করে সরকারের পতন ঘটানো হবে বলেও হুঁশিয়ারি দেন বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন