কোটা সংস্কার কমিটির সুপারিশ আন্দোলনকারীদের সাথে বিশ্বাসঘাতকতা

0

কোটা সংস্কার কমিটির সুপারিশ– আন্দোলনকারীদের সাথে বিশ্বাসঘাতকতা ও প্রতারনা। এমন মন্তব্য করেছেন, বিএনপি নেতা- ব্যারিস্টার মওদুদ আহমদ। এসময়, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের দিয়ে– নতুন করে স্বাস্থ্য পরীক্ষার দাবি জানান তিনি। দলটির আরেক নেতা- নজরুল ইসলাম খান বলেন, সরকারি মেডিকেল বোর্ডের রিপোর্ট– রাজনৈতিক। তিনি জানান, নিরপেক্ষ সরকারের দাবিতে জনগণকে ঐক্যবদ্ধ করে শিগগিরই আন্দোলন গড়ে তুলবে বিএনপি।

জাতীয় প্রেসক্লাবে এই আলোচনায় বিএনপি নেতা নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় গঠিত মেডিকেল বোর্ডের অধিকাংশ চিকিৎসকই আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা। এসময় কথা তিনি বলেন, জাতীয় ঐক্য প্রক্রিয়া নিয়েও।

একই জায়গায় আরেকটি আলোচনায় বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের বক্তব্যেও উঠে আসে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার বিষয়টি।

কোটা সংস্কার বিষয়ে গঠিত কমিটির সুপারিশ নতুন প্রজন্ম মানবে না বলে দাবি করেন তিনি। এতে আন্দোলনকারীদের প্রত্যাশা পুরণ হয়নি বলেও তার দাবি।

তবে ব্যারিস্টার মওদুদ আহমদ মনে করেন, অচিরেই কেটে যাবে চলমান রাজনৈতিক সঙ্কট। আগামী এক মাসে দেশে অনেক রাজনৈতিক পরিবর্তন আসবে বলেও জানান, বিএনপির এই নেতা।

শেয়ার করুন।

উত্তর দিন