করোনা ভাইরাস প্রতিরোধে রোহিঙ্গা শরনার্থী শিবিরে প্রচারণা ও টহল জোরদার

0

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় ও রোহিঙ্গা শরনার্থী শিবিরে প্রচারণা ও টহল জোরদার করেছে বাংলাদেশ নৌবাহিনী। এদিকে, করোনা ভাইরাস প্রতিরোধে গৃহীত কার্যক্রম নিয়ে পিরোজপুরে জরুরী সভা করেছে জেলা পরিষদ।

টেকনাফে সকালে বাংলাদেশ নৌবাহিনীর কক্সবাজার জেলা সমন্বয়ক কমান্ডার এম রাজিবুল ইসলামের নেতৃত্বে ১৮ সদস্যের একটি দল টহল দেন। এই টহলে নির্বাহী ম্যাজিস্ট্রেটে দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার-ভূমি আবুল মনসুর। টহল দলটি সচেতনতা সৃষ্টিতে হ্যান্ডমাইকে জনগণকে ঘরে থাকাসহ করোনা প্রতিরোধে নানা পরামর্শ প্রদান করে এবং প্রচারপত্রও বিলি করা হয়। এসময় উপস্থিত ছিলেন নৌ-বাহিনীর টেকনাফ কন্টিনজেন্ট কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ আছাদুজ্জামান ইমরান ও লেফটেনেন্ট তৌকির আহমেদ।
…………
পিরোজপুরে করোনা মোকাবেলায় জেলা পরিষদের পক্ষ থেকে ২০ হাজার লিফলেট, ২০ হাজার মাস্ক, ১৬ হাজার হ্যান্ড গ্লাভস,৭ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও কয়েক হাজার গরীব-অসহায়ের মাঝে চাল-ডাল-আলুসহ খাদ্যদ্রব্য বিতরণ করা হবে বলে সাংবাদিকদের জানান জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দীন মহারাজ। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা ইয়াসমিন, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মনুরুজ্জামান নাসিম আলীসহ আরো অনেকে।

শেয়ার করুন।

উত্তর দিন