করোনা উপসর্গে ৫ জেলায় মুক্তিযোদ্ধাসহ মোট ৬ জনের মৃত্যু

0

করোনা উপসর্গ নিয়ে সিরাজগঞ্জ ও মৌলভীবাজারে দুই জন মুক্তিযোদ্ধা, বরিশালে এক পুলিশ সদস্যসহ মানিকগঞ্জ ও গাজীপুরে ৬ জনের মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জে পৌর এলাকায় করোনা উপসর্গ নিয়ে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ভোরে মারা গেছেন। তিনি কয়েক দিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। অন্যদিক কাজিপুরে সকালে আবুল কালাম আজাদ নামে এক জুটমিল শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শুভগাছা ইউনিয়নের বয়ড়াবাড়ি গ্রামের মৃত জব্বার আলী ব্যাপারীর ছেলে।

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে সোহেল মাহমুদ নামে পুলিশের এক সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার রাত সোয়া ১২টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সোহেল বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রেনিং এন্ড ওয়েলফেয়ার শাখায় কর্মরত ছিলেন।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিকাশ দত্ত নামে ৭০ বছর বয়সী এক মুক্তিযোদ্ধা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। গেল রাত ৯টার দিকে শ্রীমঙ্গল পৌর এলাকার সবুজবাগের বাসায় তিনি মারা যান। ১০/১২ দিন ধরে বিকাশ দত্ত সর্দি-কাশি, জ্বর ও গলা ব্যথায় ভুগছিলেন।

মানিকগঞ্জের সিংগাইরে করোনা উপসর্গ নিয়ে বাদল সাহা নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার জয়মণ্ডবের রাধানাথ সাহার ছেলে। বুধবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যান তিনি। সিভিল সার্জন জানান, বাদল সাহা বেশ কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

গাজীপুরের কালিগঞ্জের বড়নগর এলাকায় করোনা উপসর্গ নিয়ে গেলো রাতে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মৃত বৃদ্ধা দীর্ঘদিন ধরে শ্বাসকস্ট জনিত রোগে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পলিকল্পনা কর্মকর্তা জানান, মৃত ওই বৃদ্ধার নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন