করোনায় সব মন্ত্রণালয় মেতেছে দুর্নীতির উৎসবে : মির্জা ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনার সংকটের মধ্যে সারাদেশের হাসপাতালগুলোতে অক্সিজেনের অভাবে হাহাকার করছে রোগীরা। তারপরও সরকার বলছে হাসপাতালগুলোতে আইসিইউ এবং অক্সিজেনের অভাব নেই। সকালে ভাচূয়ালী এক অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি আরো বলেন, জনগণকে সম্পৃক্ত রেখে করোনা মোকিবালায় বিএনপির প্রস্তাব প্রত্যাখানের কারণে করোনা পরিস্থিতি মারত্মক আকার ধারণ করেছে। তিনি বলেন, করোনাকে ঘিরে সরকারের প্রায় সব মন্ত্রণালয় মেতেছে দুর্নীতির উৎসবে।

লালমনির হাট জেলা বিএনপির আয়োজনে হেল্প সেন্টার ও করোনাকালে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তার উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চূয়ালী যোগন দেন বিএনপি মহাসচিব। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশ একটি দুস্বময় অতিক্রম করছে। করোনার সংকটের মধ্যে সারাদেশের হাসপাতালগুলোতে অক্সিজেনের অভাবে হাহাকার করছে রোগীরা।

জবর দখল করে ক্ষমতায় থেকে দেশের মানুষের জীবন-জীবিকা নিয়ে চিনিমিনি খেলছে সরকার। জনগণকে সম্পৃক্ত রেখে করোনা মোকিবালায় বিএনপির প্রস্তাব প্রত্যাখান করার কারণে করোনা পরিস্থিতি মারত্বক আকার ধারণ করেছে। করোনাকে ঘীরে প্রায় সব মন্ত্রনালয়ে দুর্নীতির উৎসবে মেতেছে সরকার। দেশের মানুষ এখন করোনা ও আওয়ামী দানবের হাতে পড়ে দিশেহারা বলেও মন্তব্য করেন বিএনি মহাসচিব।

করোনা সংক্রম কমাতে বিধিনিষেধ ঘোষনা দিয়ে গণপরিবহণ ছাড়া সব কিছু খোলা রেখে জনগণের সাথে তামাসা করেছে সরকার। যার কারণে চরম ভোগান্তিতে পড়েছে মানুষ।

শেয়ার করুন।

উত্তর দিন