করোনায় ময়মনসিংহ, নোয়াখালী, ফেনী ও মাদারীপুরে ৬ জনের মৃত্যু

0

করোনায় ময়মনসিংহ, নোয়াখালী, ফেনী ও মাদারীপুরে ৬ জনের মৃত্যু হয়েছে।

ময়মনসিংহে করোনায় আক্রান্ত হয়ে কৃষি বিভাগের এক কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন, বগুড়ার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো.আবুল কাশেম আজাদ এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজির শিমলা গ্রামের নিলুফার বেগম। রোববার দুপুরে করোনায় আক্রান্ত নিলুফার বেগম নিজ বাসায় আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান। অন্যদিকে, বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবুল কাশেম আজাদ করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহের এস. কে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নোয়াখালীতে করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের বাড়ী সেনবাগ উপজেলায়-১ জন, সুবর্ণচর-১ জন। সকাল ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

ফেনীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রেসক্লাবের সাবেক চারবারের সভাপতি সাংবাদিক নুরুল করিম মজুমদার মৃত্যূবরণ করেছেন। রবিবার রাতে ফেনী জেনারেল হাসাপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তিনি ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক হকার্স পত্রিকার সম্পাদক ছিলেন। গত ৭-৮ দিন ধরে তার বাবা নুরুল করিম মজুমদার জ্বর, সর্দি, কাশিসহ শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন।

মাদারীপুরের শিবচরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোসলেম উদ্দিন গতরাতে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। জুন মাসের শেষ সপ্তাহে জ্বর, কাশি ও গলাব্যথায় ভুগছিলেন সোসলেম উদ্দিন। করোনার উপসর্গ থাকায় পরিবারের স্বজনরা তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তিনি এখানে প্রাথমিক চিকিৎসা নেন এবং করোনা পরীক্ষার নমুনা দিয়ে বাড়িতে চলে যান। তার নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গতরাতে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন।

শেয়ার করুন।

উত্তর দিন