একুশে আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারীকে দেশের ফিরিয়ে আনার চেষ্টা জোরদার হচ্ছে

0

একুশে আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারীকে দেশের ফিরিয়ে আনার চেষ্টা জোরদার হচ্ছে। রাজধানীর বনানীতে মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইভি রহমানের কবরে শ্রদ্ধা শেষে সাংবাদিকদের একথা জানিয়েছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সব ধরনের বাধা অতিক্রম করে এই মামলার আসামীদের সাজা কার্যকরে সরকার গুরুত্ব দিচ্ছে বলেও জানান তিনি।

একুশে আগস্ট গ্রেনেড হামলার অন্যতম শিকার আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমান। সেদিন গ্রেনেড বিস্ফোরণে ঝলসে যায় তার দু’টি পা। মারাত্মক আহত হয়ে দু’দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে ২০০৪ সালের ২৪ আগস্ট মৃত্যু বরণ করেণ তিনি।

আইভি রহমানের স্মরণে রাজধানীর বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারীকে দেশে ফিরিয়ে এনে সাজা নিশ্চিতের চেষ্টা জোরদার হচ্ছে বলে জানান তিনি।
সিংক: ওবায়দুল কাদের, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

সময়মত চিকিৎসা পেলে আইভি রহমান বেঁচে যেতেন বলেও দাবি করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা এই সাংগঠনিক সম্পাদকের সমাধিতে শ্রদ্ধা জানান দলটির কেন্দ্রীয় ও ঢাকা মহানগরী নেতা-কর্মীরা। তার স্মরণে রাজধানীর বনানী কবরস্থানের সামনে আয়োজন করা হয় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান।

শেয়ার করুন।

উত্তর দিন