আবারো অবনতি হচ্ছে শিল্পাঞ্চল আশুলিয়ার আইন-শৃঙ্খলা পরিস্থিতি

0

আবারো অবনতি হচ্ছে শিল্পাঞ্চল আশুলিয়ার আইন-শৃঙ্খলা পরিস্থিতি। খুন, ডাকাতি আর অপহরণ যেন নিত্য দিনের ঘটনা। প্রায় প্রতিদিনই ঘটছে এমন অপরাধ, যা আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে গোটা এলাকায়। এ অবস্থায় পুলিশ কর্মকর্তারা আশ্বাস দিলেও সন্তষ্ট হতে পারছেন না সাধারন মানুষ।

গগনবিদারী এসব আর্তনাদ হতভাগ্য স্বজনহারাদের। যাদের কেউবা হারিয়েছেন স্বামী-সন্তান আবার কেউ হারিয়েছেন ভাই কিংবা বোনকে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি’র চরম অবনতিতে প্রিয়জন হারানোর এমন আহাজারি এখন সঙ্গী, শিল্পাঞ্চল খ্যাত সাভার উপজেলার আশুলিয়া থানা এলাকার। সাম্প্রতিক সময়ে ঘনবসতিপূর্ণ এ অঞ্চলে হত্যা, ধর্ষন আর ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড অস্বাভাবিকহারে বেড়ে যাওয়ায় আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে পুরো এলাকা।

দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে নিজেদের দুঃসহ স্মৃতি এভাবেই বর্ণনা করেন স্বজনহারা এসব হতভাগ্য মানুষ। হত্যা, ডাকাতি, ধর্ষন আর ভয়ঙ্কর সব অপরাধ ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে। লোমহর্ষক এসব ঘটনায় আতঙ্কিত সাধারন মানুষ দিনের আলোতে কাজ শেষ করে দ্রুতই ফিরে যান নিজ নিজ বাড়িতে। পাশে নদী থাকায়, অপরাধ করে দ্রুতই পালিয়ে যায় অপরাধীরা। এ বিষয়ে আশেপাশের থানাগুলোকে অবগত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন পুলিশ সুপার। শুধু আশ্বাস নয়- শিগগিরি উদ্বেগ আর উৎকন্ঠা দুর করে আশুলিয়ায় স্বাভাবিক অবস্থা ফিরবে, এমনটাই প্রত্যাশা স্থানীয়দের।

শেয়ার করুন।

উত্তর দিন