আগামী কাল শেষ হচ্ছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

0

আগামী কাল শেষ হচ্ছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। সেই হিসেবে আজ ছিল মেলার শেষ শুক্রবার। তাই দর্শনার্থীদেরও ছিল উপছে পড়া ভিড়।মেলার প্রতিটি স্টল-প্যাভিলিয়নেই ছিল বিশেষ মূল্যছাড় , তাই দরকারি কেনাকাটা করে সন্তুষ্টির কথা জানান ক্রেতারা । আর গতবারের তুলনায় রাজনৈতিক অস্থিরতা না থাকায় ক্রেতা দর্শনার্থীর ভালো সাড়া পাচ্ছেন বলে জানান বিক্রেতারা। তবে মেলার সময় আরো কিছুদিন বৃদ্ধির দাবি জানান স্টল-প্যাভিলিয়নের মালিকরা।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হতে আর একদিন বাকি। তাই সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীর এই উপচে পড়া ভিড়। মেলার প্রতিটি টিকেট কাউন্টারে দীর্ঘ লাইন নিয়ে মেলায় প্রবেশ করেন রাজধানীসহ দূর-দূরান্ত থেকে আগত দর্শনার্থীরা। গৃহস্থালি আর পোশাক-প্রসাধনী পণ্যের স্টলগুলোতে ক্রেতা সমাগম বেশি থাকলেও দেশি-বিদেশি সব স্টল-প্যাভিলিয়নে ছিল উপচে পড়া ভিড়।

মেলার শেষ দিকে বেশি মূল্যছাড় আর বিশেষ গিফট অফার থাকায় স্টল-প্যাভিলিয়ন ঘুরে দরকারি কেনাকাটা করে সন্তুষ্টির কথা জানান ক্রেতারা ।  এদিকে ছুটির দিনে বেচা-বিক্রি ভালো হওয়াতে খুশির কথা জানান ব্যবসায়ীরাও। তবে মেলার সময় আর কিছুদিন বৃদ্ধি করা হলে প্রত্যাশা পুরণ হতো বলেও জানান তারা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ৯ জানুয়ারি শুরু হওয়া এই মেলার পর্দা নামবে শনিবার ৯ ফেব্রুয়ারি।

শেয়ার করুন।

উত্তর দিন