আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় জমে উঠেছে ফরিদপুর-১ আসন

0

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় জমে উঠেছে ফরিদপুর-১ আসন। এরইমধ্যেই সংসদ নির্বাচনকে ঘিরে এ আসনটিতে সম্ভব্য প্রার্থীরা চালাচ্ছেন প্রচার-প্রচরণা। ফলে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে ফরিদপুরের বোয়ালমারী, মধুখালী এবং আলফাডাঙ্গা উপজেলার ভোটারদের মাঝে। এ আসনটিতে কখনোই একক কোন প্রার্থী বারবার নির্বাচিত হতে পারেনি। তবে বেশি বার নির্বাচিত হয়েছে আওয়ামী লীগ প্রার্থী।

বোয়ালমারী, মধুখালী এবং আলফাডাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসন। এ আসনে মোট ৩টি পৌরসভা ও ২৪টি ইউনিয়ন নিয়ে ফরিদপুর-১ আসন গঠিত। এই আসনটি ঘিরে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। সভা-সমাবেশ ও মটর শোভাযাত্রায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। বসে নেই প্রতিদ্বন্ধি প্রার্থীদের কর্মী-সমর্থকরাও।

ফরিদপুর-১ আসনে বিএনপির শাহ্ মোহাম্মদ আবু জাফর এখন পর্যন্ত একক প্রার্থী থাকলেও আওয়ামী লীগের রয়েছে একাধিক সম্ভব্য প্রার্থী।আগামী নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্ধি দু’দলে প্রার্থী এবং নেতাকর্মীরা জয়ের ব্যাপারে একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। তবে জয়ের ব্যাপারে দু’দলই আশাবাদী।

শেয়ার করুন।

উত্তর দিন