Site icon SATV

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ত্যাগ করেন ক্রিস্টিয়ানো রোনালদো

Nov. 15, 2013 - Lisbon, Portugal - CRISTIANO RONALDO celebrates scoring Portugal's first goal during Portugal v Sweden 2014 World Cup Qualifying European Zone Play-Off First Leg at Estadio da Luz. (Credit Image: © Alex Morton/Action Images/ZUMA24.com)

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ত্যাগ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ সুপারস্টারের প্রস্থানে স্প্যানিশ লা লিগা অনেকাংশেই রঙ হারায়। এরপর লড়াইটা ছিল মেসি-রামোসের। এখন দু’জনই খেলছেন একই দলে। এবার বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের নতুনদের জেগে উঠার পালা। ব্যস্ত সূচির দিনে এবার রং হারানো এক এল-ক্লাসিকো দেখবে ফুটবল বিশ্ব।

রোনালদো-মেসিবিহীন প্রথম লড়াইয়ে রোববার রাত ৮টা ১৫ মিনিটে মুখোমুখি হবে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। ২০০৩ সালের পর এই প্রথম স্প্যানিশ ফুটবলের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচে দেখা যাবে না মেসিকে। আর রিয়াল মাদ্রিদ পাচ্ছে না সার্জিও রামোসকে। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের দুই তারকা পিএসজিতে ভাগাভাগি করছেন ড্রেসিং রুম। ১৫ বছরে প্রথমবারের মতো মেসি-রামোসের দ্বৈরথ দেখা যাবে না এল ক্লাসিকোয়।
লিওনেল মেসির পর ন্যু-ক্যাম্প ত্যাগ করেন অঁতোয়ান গ্রিজম্যানও। আক্রমণভাগের সেরা তারকাদের অভাব বেশ ভালোই টের পাচ্ছে বার্সেলোনা।

Exit mobile version